আজব ফতোয়া! এবার এমন পোশাকই পরতে হবে মহিলা প্রতিযোগীদের

আমরা সকলেই জানি, মধ্যপ্রাচ্যের দেশগুলোয় মহিলাদের পোশাকের উপরে যথেষ্ট কঠোর নিষেধাজ্ঞা রয়েছে। কিন্তু, তা বলে সেটা WWE মঞ্চেও জারি করা হবে!

আপনি চমকে ওঠার আগেই জানিয়ে রাখি, বিশ্বাস না হলেও এমনটাই কিন্তু হয়েছে। সম্প্রতি রিয়াধে আয়োজিত একটি ম্যাচে সম্পূর্ণ আবৃত পোশাকেই ল্যাসি ইভানস এবং নাতালিয়াকে খেলতে বাধ্য করা হয়েছে।

Image result for Natalia and Lacey Evans WWE"

তবে বিশ্ব WWE সংগঠনের অন্যতম শীর্ষকর্তা স্টেফানি ম্যাকমোহন জানালেন যে দেশে খেলা হচ্ছে, সেই দেশের সংস্কৃতিকে আমরা সম্মান জানাতে চাই।

Image result for Natalia and Lacey Evans WWE"

প্রসঙ্গত, গতবছরই সৌদি সরকারের সঙ্গে এই সংস্থার ১০ বছরের চুক্তি হয়েছিল। কিন্তু, তার মধ্যেই একবার এই পোশাক বিতর্কের জেরে ম্যাচের প্রদর্শনী বন্ধ করে দেওয়া হয়।

Image result for Natalia and Lacey Evans WWE"

সৌদি আরবের ইতিহাসে ল্যাসি ইভানস এবং নাতালিয়াই প্রথম দুই মহিলা যাঁরা এই খেলায় অংশগ্রহণ করলেন।

এই ম্যাচে অবশেষে জয়লাভ করেন নাতালিয়া। তবে ম্যাচের শেষে দুজনে অশ্রুভেজা চোখে একে অপরকে জড়িয়ে ধরেন। আর গোটা স্টেডিয়াম দাঁড়িয়ে এই দুই প্রতিযোগীকে স্বাগত জানান।

এই ঐতিহাসিক ম্যাচের পর স্টেফানি জানালেন, একজন মহিলা হিসেবে, একজন মা হিসেবে, একজন সাধারণ মানুষ হিসাবে আমার কাছে এর থেকে বড় গর্বের মুহূর্ত আর হতেই পারে না। আমি উচ্ছ্বসিত, উত্তেজিত, নিজের ভাবটা ব্যক্ত করার জন্য আরও বিশেষণ ব্যবহার করতে চাই।

Image result for Natalia and Lacey Evans WWE"

তিনি আরও যোগ করেন, বহুদিন ধরেই সৌদি আরবে এই ম্যাচটি আয়োজনের প্রস্তুতি নেওয়া হচ্ছিল। অবশেষে সেটা সম্পন্ন করা হল।

Leave A Comment

Your email address will not be published. Required fields are marked *