প্রতিশ্রুতি দিয়েছিলাম, খুব তাড়াতাড়ি ইনভেস্টর আনব : টুটু বসু

মোহনবাগান নির্বাচনী প্রচারের মূল হাতিয়ার ছিল বাগানে ইনভেস্টর নিয়ে আসা। সেই প্রতিশ্রুতির উপর ভর করেই নির্বাচনে জয়লাভ করেছিল টুটু বসু অ্যান্ড কম্পানি। কিন্তু, তারপর বেশ কয়েকটা মাস কেটে গেলেও আজ পর্যন্ত সেই প্রতিশ্রুতি পালন হয়নি। এনিয়ে অবশ্য বাগান সমর্থকদের মধ্যে বিস্তর ক্ষোভ জমা হয়েছিল। অবশেষে সেই ক্ষোভের আগুনে জল ঢাললেন স্বয়ং ক্লাব সচিবই। তিনি জানিয়ে দিলেন, খুব তাড়াতাড়িই মোহনবাগানে ইনভেস্টর আসবে।

Image result for Tutu Bose"

স্বপনসাধন বসু ওরফে টুটুবাবু বললেন, “এতদিন ভারতীয় ফুটবল ভবিষ্যতের কোনও ‘রোডম্যাপ’ না থাকায় বিনিয়োগকারী নিয়ে আসার ব্যাপারটা একটু কঠিন হচ্ছিল। কিন্তু এখন AFC এবং AIFF-এর গাইডলাইন মেনে রোডম্যাপ প্রকাশিত হওয়ায় আপনাদের নিশ্চিত করছি, কিছুদিনের মধ্যেই ক্লাবের জন্য বিনিয়োগকারী এবং স্পনসর দুটোই আমরা নিয়ে আসতে চলেছি। আগের মতোই আপনাদের সমর্থন এবং সহযোগিতা নিয়ে আমাদের ক্লাবকে ভবিষ্যতে অন্য উচ্চতায় নিয়ে যাব।”

Image result for Tutu Bose"

টুটুবাবুর এই আশ্বাস পাওয়ার পরেই বাগান সমর্থকেরা আরও একবার আশায় বুক বাঁধতে শুরু করেছে। বাগান সচিব আরও যোগ করেন, “ক্লাবে সদস্য-সমর্থকদের সাহায্য ছাড়া কিছুতেই সম্ভব ছিল না এই বিশাল কর্মকাণ্ড এক বছরের মধ্যে পুরো করা। এর বাইরেও কিছু কাজ রয়ে গিয়েছে, যা প্রতিশ্রুতি দেওয়ার পরেও এখনও করে উঠতে পারিনি। তবে ইতিমধ্যেই ক্লাবের সদস্যকার্ড কম্পিউটারের মাধ্যমে করা হচ্ছে। একই সঙ্গে ক্লাব তাঁবুও আধুনিকভাবে গড়ে তোলা হবে।”

Image result for Mohun Bagan"

তবে দল এখন রয়েছে বাংলাদেশে। আজ শেখ কামাল কাপের সেমিফাইনাল ম্যাচ খেলতে নামবে বাগান ব্রিগেড। বিপক্ষ মায়ানমারের দল। গতকাল এই ম্যাচ খেলার কথা থাকলেও কোনও অজ্ঞাত কারণে আয়োজকরা এই ম্যাচ খেলাতে রাজি হয়নি। এই পরিস্থিতিতে আজকের ম্যাচে মোহনবাগান যে নিজেদের উজাড় করে দিতে চাইবে, তা বলাই বাঞ্ছনীয়।

Leave A Comment

Your email address will not be published. Required fields are marked *