এই বিশেষ কারণেই পিছিয়ে গেল মোহনবাগান ম্যাচ, জানেন আপনি?

শেখ কামাল কাপে তরতরিয়ে এগোচ্ছে মোহনবাগানের পালতোলা নৌকা। প্রথম ম্যাচটা হারতে হলেও পরের ম্যাচগুলো জিতে তারা আপাতত সেমিফাইনালে পৌঁছেছে। দ্বিতীয় সেমিফাইনালে মালয়েশিয়ার তেরাঙ্গানু FC-র বিরুদ্ধে খেলতে হবে মোহনবাগানকে। ম্যাচটি আজ আয়োজিত হওয়ার কথা ছিল। কিন্তু, মোহনবাগানের পক্ষ থেকে জানানো হয়েছে, ম্যাচটি আজ নয় বরং তারা আগামীকাল খেলতে চায়। কিন্তু, কী কারণে এমন ঘোষণা করা হল তা নিয়ে টুর্নামেন্টের আয়োজকরা এখনও মুখ খুলতে চাননি।

Image result for Mohun Bagan Practice with Kibu"

গতকাল সন্ধ্যায় বাগানের ম্যানেজার সঞ্জয় ঘোষকে ফোনে ধরা হলে তিনি সাফ জানিয়ে দেন, “সংগঠকরা জানান, সাংগঠনিক সমস্যার কারণে তাঁরা দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচটি পিছোতে বাধ্য হচ্ছেন। তেরাঙ্গানু মেনে নিয়েছে। আমরাও যেন মেনে নিই। যেহেতু এটা আমন্ত্রণী টুর্নামেন্ট, তাই আমরা খুব একটা আপত্তি করিনি।”

Image result for Mohun Bagan Practice with Kibu"

অন্যদিকে এই ঘটনায় বাগান কোচ কিবু ভিকুনা আপত্তি না জানালেও মনে মনে তিনি কিন্তু বেশ রেগে গেছেন। তিনি বললেন, আমরা আগে যে পরিকল্পনা করেছিলাম, তাতে এই ঘটনা কিছুটা হলেও ধাক্কা দিল। তবে এসব মাথায় রেখে লাভ নেই। মঙ্গলবার আমরা একইরকমভাবে ফোকাসড হয়ে মাঠে নামব। নিজেদের সেরাটা উজাড় করে দেওয়ার চেষ্টা করব।

Image result for debjit majumdar"

পাশাপাশি সবুজ মেরুন ব্রিগেডের গোলরক্ষক গোলকিপার দেবজিৎ মজুমদার বলেন, ‘আমরা প্রথম ম্যাচে হারার পর কোচ আমাদের সেই কথা ভুলে বাকি দুটো ম্যাচ জিতে সেমিফাইনালে ওঠার পথ দেখিয়ে দিয়েছিলেন। আমরা সেই পথেই সেমিফাইনালে। এবার কোচ যে ভাবে সেমিফাইনালে খেলতে বলবেন সেভাবে খেলেই আমরা ফাইনালে উঠতে চাই।’

Leave A Comment

Your email address will not be published. Required fields are marked *