গোল নয়! গার্লফ্রেন্ডের সঙ্গে এই জিনিসটিই রোনাল্ডোর বেশি প্রিয়!

Related image

বাংলায় যেমন মোহনবাগান-ইস্টবেঙ্গল নিয়ে না লড়াই করলে শান্তি হয়না বাঙালিদের, ঠিক তেমনই আন্তর্জাতিক ফুটবল প্রেমীদের ক্ষেত্রে লড়াই চলে রোনাল্ডো বনাম মেসি।

Image result for georgina rodriguez

কে কাকে টেক্কা দিচ্ছে তা নিয়েই মেতে থাকেন ভক্তরা। মাঠে দুজন যেমনই হন না কেন, ব্যক্তিগত জীবনে মেসিকে টেক্কা দেন রোনাল্ডো, তা বলাই যায়।

Related image

রোজ নতুন নতুন মহিলা সঙ্গ, খবরের শিরোনাম আলো করে থাকেন ক্রিশ্চিয়ান রোনাল্ডো। এখন যদিও বেশ কিছু বছর ধরে তাঁর জীবনে একটিই নারী। এবার তাঁকে নিয়েই এক বিস্ফোরক মন্তব্য করে শিরোনাম কাড়লেন রোনাল্ডো। ৩৪ বছর বয়সি ফুটবলার মাঠে তাঁর সেরা মুহূর্তের কথা জিজ্ঞাসা করা হলে বলেন, ২০১৮-র এপ্রিলে রিয়াল মাদ্রিদের হয়ে করা ওভারহেড কিকটিই তাঁর সব থেকে প্রিয়, যদিও সেটি ছিল তাঁর বর্তমান জুভেন্টাসের বিপক্ষে।

Image result for georgina rodriguez

কিন্তু তাঁর সঙ্গে তিনি এও যোগ করেন যে তাঁর প্রেমিকার সঙ্গে কাটানো মুহূর্তের থেকে বেশী মজাদার কিছুইনা। তাঁর পছন্দের গোলের সঙ্গে প্রেমিকার তুলনা টানা হলে তিনি বলেন যে ওই গোল তাঁর প্রেমিকার থেকে বেশী মুল্যবান নয়।

Image result for georgina rodriguez

২০১৬ সাল থেকেই রোনাল্ডো ২৫ বছর বয়সি জর্জিনা রড্রিগকে ডেট করছেন। কবে বিয়ে? জিজ্ঞাসা করা হলে, হাসি মুখে রোনাল্ডো জানান, অবশ্যই বিয়ে করবেন, কারণ এটা তাঁর মায়ের স্বপ্ন। রড্রিগও রোনাল্ডোর বিষয়ে বেশ মন খুলেই বলেন, তাঁর মতে রোনাল্ডোর সঙ্গে তাঁর প্রেম খানিকটা ‘লাভ অ্যাট ফার্স্ট সাইট’।

Leave A Comment

Your email address will not be published. Required fields are marked *