রামলীলা ময়দানে মোদীর ওপর হামলা চালাতে পারে পাক জঙ্গিরা, জারি সতর্কতা

Image result for modi target

এই সময়- এর রিপোর্ট অনুযায়ী আগামী ২২ ডিসেম্বর দিল্লির রামলীলা ময়দানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ওপর হামলা চালাতে পারে পাক মদতপুষ্ট সন্ত্রাসবাদীরা। সম্প্রতি এমনই সতর্কবার্তা জারি করেছে গোয়েন্দা দফতর। ২২ ডিসেম্বর রামলীলা ময়দানে বিজেপির একটি বিশাল সমাবেশে উপস্থিত থাকবেন মোদী। সেখানে দিল্লির অবৈধ কলোনিগুলিকে নির্দিষ্ট নিয়মের আওতায় আনার বিষয়ে জোর দেওয়া হবে।

সেই সমাবেশকেই পাক সন্ত্রাসবাদীরা টার্গেট করেছে বলে স্পেশাল প্রটেকশন গ্র‌ুপ এবং দিল্লি পুলিশকে জানিয়েছে গোয়েন্দা দফতর। এই অনুষ্ঠানের নিরাপত্তার ব্যবস্থা করার সময় যাতে নিরাপত্তা সংক্রান্ত নীল বইয়ে থাকা নির্দেশাবলী অক্ষরে অক্ষরে পালন করা হয়, সেই নির্দেশ দেওয়া হয়েছে। সন্ত্রাসবাদী সংগঠন জইশ-ই-মহম্মদ এই হামলার দায়িত্ব নিয়েছে বলে গোয়েন্দা সূত্রে খবর। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ছাড়াও বেশ কয়েকজন কেন্দ্রীয় মন্ত্রী এবং এনডিএ-র সঙ্গে থাকা মুখ্যমন্ত্রীরা উপস্থিত থাকবেন।

নাগরিকত্ব আইন, সুপ্রিম কোর্টের অযোধ্যা রায় এবং সংবিধানের ৩৭০ ধারার বিলোপের জেরেই এই হামলা চালানো হতে পারে বলে খবর পাওয়া গিয়েছে। হামলা চালাতে পাক গোয়েন্দা সংস্থা আইএসআই-এর মদত রয়েছে বলেও জানা গিয়েছে। গত অক্টোবর মাসেও লস্কর-ই-তৈবার একটি চিঠি হাতে আসে গোয়েন্দাদের। সেখানেও প্রধানমন্ত্রীর ওপর হামলার পরিকল্পনার কথা উল্লেখ ছিল।

Leave A Comment

Your email address will not be published. Required fields are marked *