মেকআপ ছাড়া কেমন দেখতে লাগে হরভজনের স্ত্রী’কে! ছবি দেখলে আপনি চমকে উঠবেন

২০১৫ সালে গীতা বসরাকে বিয়ে করেছিলেন হরভজন সিং। একসময় বলিউডে দাপিয়ে কাজ করেছিলেন গীতা। কিছু দিন আগে  সপরিবারে তিনি বেড়াতে যাচ্ছিলেন। তখনই ভাজ্জির সঙ্গে তাঁর একটি ছবি ভাইরাল হয়। গীতার এই বর্তমান রূপ দেখে তাজ্জব হয়ে যান নেটিজেনরা।

বলাই বাহুল্য, মেকআপ ছাড়া গীতাকে একেবারেই চেনা যাচ্ছে না। ছবিতে দেখা যাচ্ছে, মেয়েকে কোলে নিয়ে হাঁটছেন হরভজন সিং। তাঁদের পাশেই হাঁটছিলেন সালোয়ার কামিজ পরিহিতা গীতা। তাঁকে অনেকে চিনতেই পারেননি। গ্ল্যামারাস গীতার এ কী হাল বলে আশঙ্কাও প্রকাশ করেন অনেকে।

Image result for Geeta Basra"

এরপরই গীতার উদ্দেশ্যে বিভিন্ন তির্যক মন্তব্য ছুটে আসে। কেউ লিখেছেন, ‘ইনি গীতা বসরা? চিনতেই পারছি না।’ কেউ বা লিখেছে, ‘মেকআপ ছাড়া বলিউড অভিনেত্রীদের দেখত কেমন, তার প্রমাণ পাওয়া গেল।’ একজন কমেন্ট করেছেন, ‘গীতা বসরা বোধ হয় মেকআপ করতে ভুলে গিয়েছেন!’

Image result for Geeta Basra"

সে যাইহোক না কেন, রূপে নয়; গুণেই মানুষের আসল কদর বাড়ে। তাঁর স্বামী হরভজন সিং দেশের হয়ে যে কৃতিত্ব অর্জন করেছেন, তারজন্য কোনও প্রশংসাই বোধহয় যথেষ্ট নয়। আর গীতা নিজেও তাঁর কাজের জায়গায় যথেষ্ট সপ্রতিভ। তবে এই মন্তব্য সম্পর্কে কোনও প্রতিক্রিয়া দেননি ভাজ্জি ঘরনী।

Leave A Comment

Your email address will not be published. Required fields are marked *