সে কী! সবার অলক্ষ্যে অবশেষে এই সিদ্ধান্ত নিলেন ধোনি

সবাই জানে, ধোনি নাকি সবসময় নিজের মাথা ঠাণ্ডা রাখতে ভালোবাসেন। কিন্তু মাঠের বাইরে তিনি ঠিক কেমন মানুষ, সেটা আমরা হয়ত অনেকেই জানি না। সম্প্রতি বিভিন্ন সোশাল সাইটে ধোনির একটি ছবি বেশ ভাইরাল হয়েছে। সেখানে ক্যাপ্টেন কুল নিজের বন্ধুর সঙ্গে যে এমন কাজ করতে পারেন, সেটা দেখেই অনেকের চোখ কপালে উঠতে শুরু করেছে।

MS Dhoni chills with friends at his farmhouse in Ranchi

বিশ্বকাপের সেমিফাইনালে ভারত ছিটকে যাওয়ার পরে আর ২২ গজের যুদ্ধে দেখা যায়নি মহেন্দ্র সিং ধোনিকে। এই সময়টা তিনি পরিবার এবং বন্ধুবান্ধবদের দিচ্ছেন। গত শনিবার তাঁর ছোটোবেলার বন্ধু সীমন্ত লোহানির জন্মদিন ছিল। সেই উপলক্ষ্যেই বন্ধুদের সঙ্গে নিজের ফার্ম হাউসে একটি পার্টির আয়োজন করার সিদ্ধান্ত নেন মাহি। সেখানে তিনি বন্ধুদের সঙ্গে তুমুল হুল্লোড় করেন।

Image result for dhoni sourav ganguly"

আন্তর্জাতিক ক্রিকেটে ধোনি যে কবে কামব্যাক করবেন, সেটা কেউ জানে না। ভারতীয় ক্রিকেট বোর্ডের নয়া সভাপতি সৌরভও পরিষ্কার করে দিয়েছেন, ব্যাপারটা ধোনির উপরেই ছেড়ে দেওয়া উচিত। প্রসঙ্গত, ধোনির নেতৃত্বেই ২০১১ সালে ক্রিকেট বিশ্বকাপ জয় করেছিল ভারত।

অন্যদিকে রবি শাস্ত্রী জানিয়েছেন, ধোনি এতদিন ক্রিকেট খেলার পর যে জায়গাটা অর্জন করেছে, সেখান থেকে ও নিজেই এই সিদ্ধান্ত গ্রহণ করতে পারবে যে ও কবে অবসর নেবে।

Leave A Comment

Your email address will not be published. Required fields are marked *