সর্বনাশ! পশ্চিমবঙ্গে জরুরি অবস্থার পরিস্থিতি, জানালেন খোদ রাজ্যপাল

Image result for jagdip dhankar

কার্নিভাল কাণ্ড ঘিরে রাজ্যপাল বনাম প্রশাসনের বিরোধ চরমে উঠেছে। এবার এক পা এগিয়ে গিয়ে ফের মমতা সরকারকে কাঠগড়ায় তুললেন রাজ্যপাল জগদীপ ধানকড়।

রাজ্যপাল এ দিন অভিযোগ বলেন, ‘‘আমি প্রায় চার ঘণ্টারও বেশি সময়ে কার্নিভালের সেখানে ছিলাম। কিন্তু আমাকে তো দেখতেই দেওয়া হয়নি।’’ নাম না করলেও, রাজ্যাপালের অভিযোগের আঙুল যে রাজ্য সরকারের দিকে, তা নিয়ে কিন্তু সংশয়ের কোনও অবকাশ নেই। টেলিভিশন চ্যানেলগুলির ক্যামেরা কার্নিভাল চত্বরের ভিতরে সে দিন কোথাও ছিল না। মিডিয়াকে কার্নিভালের লাইভ ফুটেজ যেটা দেওয়া হচ্ছিল সেটা রাজ্য সরকারের তরফ থেকেই। সুতরাং রাজ্যপালের ছবি সচেতন ভাবেই না দেখানোর যে অভিযোগ রাজ্যপাল তুলছেন, তাতে আসলে যে রাজ্য সরকারকেই কাঠগড়ায় তোলা হয়, সে কথা বুঝতে কোনও পক্ষেরই অসুবিধা হয়নি।

Image result for jagdip dhankar

রাজ্যপাল এরপরেও আরও জানিয়েছেন যে, তিনি এই বিষয়ে অত্যন্ত অপমানিত বোধ করেছেন।এটাকে কার্যত নিমন্ত্রণ করে ডেকে নিয়ে যে ভাবে ‘অপমান’ করা হয়েছে তাঁকে, তাতে তিনি অত্যন্ত ভালোভাবে ব্যথিত বলে রাজ্যপাল এ দিন জানান। তাঁকে মঞ্চে যে ভাবে ‘ব্ল্যাক আউট’ করা হয়েছে, তা ‘জরুরি অবস্থার মতো পরিস্থিতি’ মতো বলে অভিযোগ করেন  রাজ্যপাল জগদীপ ধনখড় ।

Leave A Comment

Your email address will not be published. Required fields are marked *