সহজ পাঁচ পদ্ধতিতেই রথেই দিনে বদলে ফেলুন নিজের ভাগ্য

আর মাত্র কয়েকটা ঘণ্টা পরে জগন্নাথ বলরাম দেবের রথযাত্রা, এই রথযাত্রার পুণ্য তিথিতে জগন্নাথ বলরাম ও সুভদ্রা নগর ভ্রমণ করেন। তাই এই বিশেষ তিথিতে নিজের ভাগ্য ফেরাতে চাইলেই কয়েকটি সহজ উপায় বাতলে দিচ্ছে জ্যোতিষ শাস্ত্র যেগুলি মেনে চললে আপনার ভাগ্যের চাকা ঘুরতে বাধ্য, আসুন জেনে নেওয়া যাক সেই টোটকা গুলি কী কী-

1. যে কোনও কাজে সাফল্য পেতে গেলে রথের দিন জগন্নাথ বলরাম ও শুভর চার মূর্তিতে তুলসি এবং গোলাপের মালা নিজে হাতে গেঁথে পরিয়ে দিন, এর পর ওই তিন দেবতার পায়ের কাছে যে কোনও একটি গোটা ফল রাখুন।

2. রথের দিন যে কোনও শুভ কাজ করুন যদি গৃহপ্রবেশ থাকে তাহলে এ দিনই সেরে ফেলবেন কিংবা নতুন কোনও দোকান উদ্বোধন।

3. পূন্য অর্জন করতেই রথের দিন গঙ্গা স্নান করে জগন্নাথ বলরাম সুভদ্রার পুজো দিন। 4. রথের দিন অন্তত একবার রথের দড়িতে টান দেওয়ার চেষ্টা করুন।

5. এই দিন বাড়ির পাশে যে কোনও পুকুরে স্নান করে শুদ্ধ বস্ত্র পরে যে কোনও একটি ফল পড়ে ওটি নিন তারপর সেই ফলটিকে তিন ভাগে ভাগ করে নিন পাঁচটা পাঁচটা করে।

তার পর বাড়ির পাশে থাকা যে কোনও শিব বা বিষ্ণু মন্দিরে গিয়ে ওই ফোনের তিনটি ডালা দিয়ে দিন। তবে তিনবার তিনটে ডালা নিয়ে যাবেন, তবে পুজো দেওয়ার পর সেই তিনটি ডালা থেকে তিনটি ফল নিয়ে রথের দিন বিকাল বেলা দুটো ফল রথের মাথায় রাখবেন, একটি ফল রথের চাকা যেখান দিয়ে যাবে সেখানকার ধুলো নিয়ে বাড়িতে এসে ঈশান কোনে সেই ধুলো ছড়িয়ে দেবেন, আর এই গোটা ফলটা বাড়ির সকলকে দিয়ে নিজে খেয়ে নিন, গৃহের সমস্ত অশান্তি বা দারিদ্রতা এবং যে কোনো সমস্যা সহজেই মুক্ত হবে।

Leave A Comment

Your email address will not be published. Required fields are marked *